একটি অত্যাধুনিক মাদ্রাসা

শৈলকুপায় জাহানারা বেগম ক্বওমী মহিলা মাদ্রাসায় দাওরায়ে হাদীসের ক্লাস উদ্বোধন ও পুরষ্কার বিতরণ

 

ঝিনাইদহের শৈলকুপায় জাহানারা বেগম ক্বওমী মহিলা মাদ্রাসায় দাওরায়ে হাদীসের ক্লাস উদ্বোধন ও মাদ্রাসার ৭জন হাফেজা কে পুরষ্কৃত করা হয়েছে
সোমবার সকালে মাদ্রাসায় ক্লাস উদ্বোধন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্পপতি ও বাংলাদেশ মৎসজীবি লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নুর আলম বিশ্বাস। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসাবে মেহেদী গ্রুপের চেয়ারম্যান মুফতি খালেদ সাইফুল্লাহ,মৎসজীবি লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, মাদ্রাসার অধ্যক্ষ মুফতি হেদায়েত উল্লাহ, সাবেক অধ্যক্ষ আশরাফ আলী ফারুকী, শৈলকুপা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আক্তার পলাশ, সাংবাদিক আব্দুর রহমান মিল্টন, আবিদুল ইসলাম সহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে এলাকার অভিভাবক সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঝিনাইদহের শৈলকুপার কবিরপুরে ২০১০ সালে জাহানারা বেগম ক্বওমী মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠিত হয় । বিশ্বাস বিল্ডার্স লিমিটড পরিচালিত এই মাদ্রাসা স্বল্প সময়ের ব্যবধানে একটি অত্যাধুনিক মাদ্রাসা হিসাবে পরিচিত পেয়েছে। মাদ্রাসায় ৩তলা বিশিষ্ট ভবন সহ নিজস্ব ক্যাম্পাস, বাউন্ডারী প্রাচীর রয়েছে। দেশের বিভিন্ন স্থানের ৩শতাধিক শিক্ষাথীর্ রয়েছে মাদ্রাসায়। শিক্ষার্থীরা এখানে আবাসিকভাবে এখানে পড়ালেখার সুযোগ পাচ্ছে । ২৫জন শিক্ষক-কর্মচারী দিয়ে সু-শৃঙ্খলভাবে মাদ্রাসায় লেখাপড়া চলছে।
মাদ্রাসায় দাওরায়ে হাদীসের ক্লাস উদ্বোধন হওয়ায় স্থানীয়রা বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের পরিচালক বিশিষ্ট শিল্পপতি নজরুল ইসলাম দুলালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

এই বিভাগের আরও খবর
Loading...