স্থানীয় জনপ্রতিনিধিদের ইন্ধনের অভিযোগ

 শৈলকুপায় পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ী ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ, আহত-১৪

শৈলকুপায় পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ী ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ, আহত-১৪

ঝিনাইদহের শৈলকুপা চায়ের দোকানে আড্ডা দিতে নিষেধ করাকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার কামাড়িয়া সংগঠিত এ ঘটনায় অন্তত ১৪ জন আহত ও ৫ টি বাড়ি ভাংচুর করা হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার কামাড়িয়া গ্রামের যুবক সুশান্ত প্রায় এক সপ্তাহ আগে পাশ্ববর্তি বগুড়া ইউনিয়নের যুবক ছেলেদের নিয়ে নিয়মিতই গ্রামের চায়ের দোকানে আড্ডা দিত। গ্রামের বাসিন্দারা তাদের আড্ডা দিতে নিষেধ করে। এরই প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে সুশান্তের নের্তৃত্বে গেলরাত ১১ টার দিকে ওই গ্রামে তারা হামলা চালিয়ে প্রায় ১৪ জন কে পিটিয়ে আহত করে এবং ৫ টি বাড়ির জানালা ও টিন ভাংচুর করে।
স্থানীয়রা আরো জানায়, গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হিন্দু অধ্যুষিত ওই গ্রামের বিজয়ী ইউপি সদস্য রতন কুন্ডু ও পরাজিত সদস্য লক্ষীকান্তের সমর্থকদের বিরোধ চলে আসছিল।
গত ৭ দিন আগে লক্ষীকান্তের সমর্থক সুশান্ত মন্ডল পাশর্^বর্তী বগুড়া গ্রাম থেকে কয়েকজন যুবককে নিয়ে মহড়া ও আড্ডা দেয়। এসব নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এর সাথে স্থানীয় জনপ্রতিনিধিদের ইন্ধন রয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ জানান, ঘটনার পর পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সেসময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই বিভাগের আরও খবর
Loading...