কর্মীদের মাঝে উচ্ছাস

শৈলকুপায় বিএনপির পরিচিতি সভা ও সংবর্ধনা

 

ঝিনাইদহের শৈলকুপা পৌর বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা ও জেলা কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শৈলকুপা পৌর বিএনপির উদ্যোগে পৌর কমিটির পরিচিতি সভা ও জেলা বিএনপির নেতাদের সংবর্ধনার আয়োজন করা হয়। পৌরসভার ১নং ওয়ার্ডে বালিয়াডাঙ্গা গ্রামে পরিচিতি সভা ও সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. আসাদুজ্জামান।
পৌর বিএনপির সভাপতি আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে জেলা বিএনপির সভাপতি এড.এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সদর থানা বিএনপির সভাপতি এড. কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শাহাজাহান আলী, শৈলকুপা থানা বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ুন বাবর ফিরোজ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শৈলকুপা পৌর বিএনপির সাধারন সম্পাদক সেলিম রেজা ঠান্ডু অনুষ্ঠান পরিচালনা করেন। পরিচিতি সভায় অসংখ্য নেতাকর্মী উপস্থিত হয় এবং তাদের মাঝে উচ্ছাস দেখা গেছে ।

সভায় বক্তারা বলেন কমিটি গঠনে ভ’ল-ত্রুটি হতে পারে তবে দলীয় স্বার্থে সবাই কে ঐক্যবদ্ধ কাজ করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দেয়ার আন্দোলন জোরালো করতে হবে। বক্তারা বলেন দেশে গণতন্ত্র নেই, দেশ আজ দেউলিয়া শ্রীলঙ্কার পথে।

এই বিভাগের আরও খবর
Loading...