শৈলকুপায় হিন্দু সম্প্রদায়ের দু’গ্রুপের সংর্ঘষে নারীসহ আহত ৭, বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণলংকারসহ মালামাল লুট।

ঝিনাইদহের শৈলকুপায় হিন্দু সম্প্রদায়ের দু’গ্রুপের সংর্ঘষে অন্তত ৭জন আহত হয়েছে। এসময় বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণলংকারসহ মালামাল লুট করা হয়। সোমবার রাতে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের নুন্দিরগাতী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নির্মল কুমার জানান, দীর্ঘদিন ধরে গ্রামটিতে হিন্দু সম্প্রদায়ের মধ্যে দু’দলে বিভক্ত থাকায় বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে রাতে পল্লী চিকিৎসক নির্মল কুমার বিশ্বাস মাগুরা জেলার শ্রীপুর তার কর্মস্থল থেকে বাড়ী ফেরার পথে নুন্দিরগাতী সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌছালে ৮-১০ জন তার উপর হামলা চালায়। পরে বাড়ি ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণলংকারসহ মালামাল লুট করে। এ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়।

এসময় উভয়পক্ষের বিপ্লব কুমার, সঞ্জয় কুমার, বাধন কুমার, নির্মল কুমার, স্মৃতি রাণী, সুবাস কুমার ও বিশ্বজিৎ গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসাপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে চিকিৎসক সুবাস কুমারকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে   রেফার্ড  করে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনায় একটি লিখিত এজাহার দাখিল করেছে পল্লি চিকিৎসক নির্মল কুমার। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এই বিভাগের আরও খবর
Loading...