শৈলকুপা পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক হলেন শিকদার ওয়াহিদুজ্জামান ইকু

 

অবশেষে সম্মেলন হতে যাচ্ছে শৈলকুপা পৌর আওয়ামীলীগের। আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে সম্মেলন। এরই মধ্যে আজ পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ২০২২ গঠন করা হয়েছে। সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক করা হয়েছে শিকদার ওয়াহিদুজ্জামান ইকু কে ।ঘোষনা করা হয়েছে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ।

এর আগে দুপুরে শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বিশেষ আলোচনা সভায় মিলিত হন। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ সহ শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন প্রস্তুত কমিটির অন্যান্য সদস্যরা হলেন জাহিদুন্নবী কালু, এনায়েত হোসেন, খাইরুল ইসলাম মুকুল, মুসা খান, আব্দুর রহিম, মোজাহারুল ইসলাম মোজাম, রবিউল ইসলাম লাল্টু, শফিকুল ইসলাম, মাজেদুল হক চোকা ও মহিদুল ইসলাম মন্নু। শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের প্যাডে আজ ২১ মার্চ এই অনুমোদন দেয়া হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস ও যুগ্ম আহবায়ক সরোয়ার জাহান বাদশা স্বাক্ষর করেছেন। একই সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও শৈলকুপা পৌর মেয়র কাজী আশরাফুল আজমের স্বাক্ষর রয়েছে৷

 

পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শিকদার ওয়াহিদুজ্জামান ইকু জানান, ২১ মার্চ সোমবার দুপুরে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে একটি সিদ্ধান্ত গৃহীত হয়েছে। পৌর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করতে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।
আগামী ২৫ এপ্রিল পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। যোগ্য নেতারাই পদ পদবী পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে দীর্ঘ ২৮ বছর পরে পৌর সম্মেলন উপলক্ষে সম্মেলন প্রস্তুত কমিটি ঘোষনার সাথে সাথেই দলীয় নেতা-কর্মীরা আনন্দ-উৎসব করতে থাকেন। একটি নতুন কমিটির মাধ্যমে শৈলকুপা পৌর আওয়ামীলীগ আরো সংগঠিত হবে বলে মনে করছেন দলটির তৃণমূলের নেতা-কর্মীরা।

এই বিভাগের আরও খবর
Loading...