ধর্মীয় প্রতিষ্ঠানের পাশে দাঁড়ালেন শিকদার ওয়াহিদুজ্জামান ইকু

মসজিদ-মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সাধ্যমতো অনুদান দেয়া অব্যহত রেখেছেন শৈলকুপার তরুন রাজনীতিক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু । পৌরসভার পাঠানপাড়া মসজিদে কয়েকদিন আগে দেন ৫০ হাজার টাকা। এরপর হিন্দু সম্প্রদায়ের মন্দিরেও দিলেন অনুদান। এভাবে মসজিদ, মন্দির, মাদ্রাসা- এতিমখানা সহ ধর্মীয় নানা প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। অর্থ সহায়তা পেয়ে এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পৌর এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষও সাধুবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ওয়াহিদুজ্জামান ইকুর প্রতি।
শৈলকুপা পৌর এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাম গোপাল মন্দিরের উন্নয়ন কাজে জন্য রবিবার ব্যক্তিগত তহবিল থেকে ৫০,০০০ হাজার টাকা অনুদান দিয়েছেন । এর আগে করোনাকালীন সময়েও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ছিন্নমূল, দুস্থ ও অসহায়দের মাঝে চাল-ডাল, তেল সহ অন্যান্য ত্রান সামগ্রী বিতরণ করেন।
শুধু পৌরসভা নয় হলমার্কেটে তার রাজনৈতিক অফিসেও উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসেন অসহায় মানুষ। তাদেরও যথাসাধ্য সহযোগীতা করে আসছেন।
শিকদার ওয়াহিদুজ্জামান (ইকু)শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, যুবলীগের সহ-সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক
এই বিভাগের আরও খবর
Loading...