শৈলকুপায় উকিল মৃধা হত্যার ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩

ঝিনাইদহের শৈলকুপার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামের উকিল মৃধা (৪৫)  হত্যার ঘটনায় শৈলকুপা থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে।

গতকাল সোমবার (২৬ জুলাই) রাত ১১ টার দিকে নিহত উকিলের স্ত্রী তানিয়া বাদী হয়ে শৈলকুপা থানায় ২৭ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এই হত্যার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় লুটপাট ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। তবে পরিবেশ স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উক্ত ইউনিয়নের মন্নু চেয়ারম্যান ও বকুল মোল্লার মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে বকুল মোল্লার সমর্থকরা গত রোববার রাত ১০ টার দিকে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে রাশিদুল ইসলাম ওরফে উকিল মৃধাকে (৪৬) বাড়ির পাশে হত্যা করে। উকিল মৃধা উক্ত ইউনিয়নের দামুকদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ‘সামাজিক আধিপত্য থেকে হত্যার ঘটনা ঘটেছে। ইতোমধ্যে তার স্ত্রী ২৭ জনের নামে থানায় মামলা করেছেন। এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে ও অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর
Loading...