শৈলকুপায় টিকটক ভিডিও বানানোর আড়ালে ইয়াবা ব্যবসা, ডিবির অভিযানে মুলহোতাসহ দুজন গ্রেফতার, ইয়াবা উদ্ধার

দীর্ঘদিন ধরে শৈলকুপা শহরের ফাতেমা মার্কেটের দ্বিতীয়তলা ইয়াবা ব্যবসায়ীদের হাট হিসাবে ব্যবহার হয়ে আসছিল। এখানে টিকটক ভিডিও এবং বিজ্ঞাপন, মিউজিক ভিডিও বানানোর আড়ালে ভয়াবহ মাদক ইয়াবার ব্যবসা করা হতো। পৌর এলাকার কয়েকটি স্পট হতে এখানে প্রতিনিয়ত ইয়াবার হাতবদল হয়। খালধারপাড়া, মালিপাড়া, কবিরপুর, ক্ষুদের মোড়, স্বর্ণকার পট্টি, ওয়াপদাহ কলোনী, নতুন ব্রীজ মোড়, নতুন বাজার সহ বিভিন্ন স্থানের চিহ্নিত মাদক ব্যবসায়ীর কারবার এই ফাতেমা মার্কেটের দ্বিতীয় তলা আঁচড় মাল্টিমিডিয়াতে।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীরা বহালতবিয়তে এই ইয়াবা, ফেনসিডিল, গাঁজা সহ মাদকের ব্যবসা চালিয়ে আসছে এসব স্পটে। তবে ডিবি পুলিশের বিশেষ অভিযানে একটি স্পট ও চক্রর সন্ধান গুড়িয়ে দেয়ায় সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছে।

টিকটকের আড়ালে ইয়াবা ব্যবসায়ী আঁচড় মাল্টিমিডিয়ার পরিচালক জাহিদ হাসানসহ ২ জনকে আটক করা হয়েছে।
ঝিনাইদহ ডিবি পুলিশের একটি দল বুধবার দুপুর ১ টার দিকে শৈলকুপা শহরের ফাতেমা মার্কেটের ২য় তলায় আচড় মাল্টিমিডিয়া নামে একটি দোকানে অভিযান চালিয়ে তাদের কে আটক করে।

আটককৃতরা হলো উপজেলার দেবতলা গ্রামের ইকতিয়ার মন্ডলের ছেলে আচড় মাল্টিমিডিয়ার পরিচালক জাহিদ হাসান ও সিংনগর গ্রামের জামিরুল ইসলামের ছেলে আব্দুস সালাম।
আটকের সময় তাদের নিকট থেকে ৭৫ পিচ ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ।

ডিবির এসআই আলিমুজ্জামান এর নেতৃত্বে সাত সদস্যের একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করে। ডিবির ওসি আনোয়ার হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মাধ্যমে শৈলকুপায় মাদক ও ইয়াবা কারবারী আরো বেশ কিছু নাম ও চক্রের সন্ধান মিলেছে। তাদের বিরুদ্ধে অভিযান চালানো হবে বলে পুলিশ জানিয়েছে।

এই বিভাগের আরও খবর
Loading...